বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
সন্ধ্যায় গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত
Published : Friday, 15 November, 2019 at 5:51 PM

সন্ধ্যায় গ্রেফতার, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত জেলা প্রতিনিধি ॥
নরসিংদীতে পুলিশের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ রাজ্জাক মিয়া (৩৯) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে শিবপুর উপজেলার তেলিয়া শ্মশান ঘাটে এই ঘটনা ঘটেছে। পরে সেখান থেকে ১টি বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি ও ৪টি রাম দা উদ্ধার করা হয়।
এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। তারা হলেন- এসআই মনির হোসেন, কনস্টেবল মশিউর রহমান ও আনিসুর রহমান।
নিহত রাজ্জাক শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। পুলিশের দাবি তার বিরুদ্ধে নরসিংদী ও শিবপুরসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, দ্রুত বিচার আইনে ১৬টি মামলা রয়েছে।
পুলিশ জানায়, বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যায় ধানুয়া গ্রামের নিজ বাড়ি থেকে রাজ্জাক মিয়াকে গ্রেফতার করা হয়। পরে রাতে তাকে নিয়ে সহযোগীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় রাজ্জাকের দেয়া তথ্যমতে তেলিয়া শালুরদিয়া শ্মশানঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ। তখন তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গোলাগুলি হয়। এতে গুলিবিদ্ধ হয়ে মারা যায় সে। এ ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছে। পরে তাদের হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমানেএই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত রাজ্জাক আন্তঃজেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও দ্রুত বিচার আইনে ১৬টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটা দেশীয় পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৪টি রামদা ও একটি কাটার উদ্ধার করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি