বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, 2০২4
১৪ বাংলাদেশি ক্রিকেটার পিএসএলের নিলামে
Published : Sunday, 17 November, 2019 at 8:31 PM

ক্রীড়া ডেস্ক ॥
আগামী বছরের ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবার কথা পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পঞ্চম আসর। ঘরের মাঠে পিএসএলের আয়োজন করতে না পারলেও সংযুক্ত আরব আমিরাতের মাটিতে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে গেল পাঁচ আসর। দেশের বাইরে আয়োজন হলেও জাঁকজমকের কমতি রাখেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আসন্ন পিএসএলকে ঘিরে এখন থেকেই শুরু হয়ে গেছে প্রস্তুতি। তারই অংশ হিসেবে নিলামে থাকা বিদেশি ক্রিকেটারদের নাম প্রকাশ করেছে পিসিবি। পাকিস্তানি ক্রিকেটার ছাড়াও ১৪ দেশের ক্রিকেটাররা নাম জমা দিয়েছেন পিএসএলে খেলার জন্য। যেখানে বাংলাদেশের আছেন ১৪ জন। ডায়মন্ড ক্যাটাগরিতে আছেন তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন। গোল্ডেন ক্যাটাগরিতে আছেন লিটন দাস, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম, আল আমিন হোসেন, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আবুল হাসান ও অলক কাপালি।
১৪ দেশের মোট ১৪৪ জন ক্রিকেটারের নাম রয়েছে গোল্ড ক্যাটাগরিতে। ডায়মন্ড, গোল্ড ছাড়াও রয়েছে সিলভার ও ইমার্জিং ক্যাটাগরি।
গোল্ড ক্যাটাগরিতে থাকা ক্রিকেটাররা পাবে সর্বোচ্চ ৫৮ হাজার মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪৯ লাখ ২০ হাজার টাকা।
দেশের বাইরের ক্রিকেটার ছাড়াও তিন ক্যাটাগরিতে পাকিস্তানের মোট ৩২৫ জন খেলোয়াড়ের নাম আছে নিলামে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি