বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 18 November, 2019 at 10:13 AM

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় একুশে পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (১৭ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার আপানিয়া নামক স্থানে ইন্ট্রামেক্স গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার নাজিপুর গ্রামের টিপু, জাবেদ হোসেন ও আলীপুরের হারুন। এ ঘটনায় মাসুদ নামে একজন আহত হয়েছেন। তাকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, ঢাকা থেকে নোয়াখালীগামী একুশে পরিবহন সোনাইমুড়ীর ইন্ট্রামেক্স গার্মেন্টেস সামনে আসলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা তিনজনের মৃত্যু হয়। তাদের মরদেহ সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি