বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত
Published : Monday, 18 November, 2019 at 7:06 PM

ফেনী প্রতিনিধি ॥ ফেনীর পরশুরামে ব্যাটারি চালিত টমটম উল্টে ব্যাংক কর্মকর্তা আজিজুল হক চৌধুরী (৩৬) নিহত হয়েছেন। সোমবার (১৮ নভেম্বর) সকালে পরশুরাম সরকারী কলেজের উত্তর পাশের সড়কে টমটম উল্টে গিয়ে তিনি মারাত্বক আহত হলে ঢাকা নেয়ার পথে মারা যান।
ইসলামী ব্যাংক পরশুরাম শাখার ব্যবস্থাপক মো. এমদাদুল হক জানান, ইসলামী ব্যাংক পরশুরাম শাখার ইনভেস্টমেন্ট অফিসার আজিজুল হক চৌধুরী বাড়ি থেকে ব্যাংকের উদ্দেশ্যে টমটমে যাত্রা করেন। তাকে বহনকারী টমটমটি পরশুরাম কলেজের উত্তর পাশের সড়কে উল্টে গিয়ে তিনি মারাত্বক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তিনি মারা যান।
নিহত আজিজুল হক চৌধুরী মির্জানগর ইউনিয়নেরর উত্তর কাউতলী গ্রামের মৃত খোকা মিয়ার বড় ছেলে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি