শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
বিএসএফ'র গুলিতে দুই বাংলাদেশি যুবক নিহত
Published : Tuesday, 19 November, 2019 at 9:18 PM

স্টাফ রিপোর্টার॥
শেরপুরের শ্রীবরদী উপজেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে উকিল মিয়া ও খোকন মিয়া নামে বাংলাদেশি দুজন যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত আড়াইটার দিকে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের মারাংপাড়া ব্রিজে এ ঘটনা ঘটে।
কর্ণঝোড়া বিজিবি ক্যাম্প ইনচার্জ আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করে জানান, ভোরে ভারতের সীমানায় ১০৯২ পিলার সংলগ্ন এলাকার একটি রাবার বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত উকিল মিয়া গরু ব্যবসায়ী ছিলেন।
নিহত উকিল মিয়া উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে এবং খোকন মিয়া মাটিফাটা এলাকার আজিজুল মেম্বারের ছেলে।
জানা গেছে, উকিল মিয়া ও খোকন মিয়া সংঘবদ্ধ ভারতীয় গরু চোরাকারবারিদের সঙ্গে ভারতে অবৈধভাবে প্রবেশ করে। একপর্যায়ে রোববার দিবাগত রাত আড়াইটার দিকে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তারা গুলিবিদ্ধ হয়। পরে চোরাকারবারি দলের সদস্যরা তাদের রাবার বাগান এলাকার পানবাড়ি নামক স্থানে ফেলে রেখে পালিয়ে যায়। ধারণা করা হচ্ছে, সেখানেই তাদের মৃত্যু হয়েছে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে বিষয়টিকে কেন্দ্র করে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে বিজিবি এই ঘটনার প্রতিবাদ জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি