শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ারকে হাইকোর্টে তলব
Published : Tuesday, 19 November, 2019 at 9:20 PM

স্টাফ রিপোর্টার॥
ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া ব্যক্তিদের সার্টিফায়েড কপি সময় মতো না দেওয়ায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে তলব করেছে হাইকোর্ট। আগামী ১ ডিসেম্বর সশরীরে তাকে আদালতে উপস্থিত হতে বলা হয়েছে।
সোমবার হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ এই আদেশ দেন। আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন রিটকারী আইনজীবী সাখাওয়াত হোসেন।
মোবাইল কোর্টের দেয়া সাজার রায়ের বিরুদ্ধে দণ্ডপ্রাপ্ত ব্যক্তির আবেদনের পাঁচ কার্যদিবসের মধ্যে মামলার সার্টিফায়েড কপি সরবরাহ করতে নির্দেশ দিয়েছিল হাইকোর্ট। মন্ত্রিপরিষদ সচিব ও স্বরাষ্ট্র সচিবকে এ আদেশ বাস্তবায়নে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নির্দেশ দেয়া হয়েছে।
সারওয়ার আলম বলেন, ‘তিন মাসের মধ্যে একটা নথি না পাওয়ায় এক ব্যক্তি আমার বিরুদ্ধে হাইকোর্টে অভিযোগ করেছেন। কিন্তু তিনি আমার কাছে নথির জন্য আবেদন করেননি। হাইকোর্টে কেউ যদি কমপ্লেইন (অভিযোগ) করে তাহলে আগে অভিযুক্ত ব্যক্তির কাছে ব্যখ্যা চাইতে হয়, তারপর হাইকোর্টে অভিযোগ করতে হয়।’
‘যেহেতু আমাকে তলব করা হয়েছে আমি আদালতে আমার বক্তব্য উপস্থাপন করব।’





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি