বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
ফেনীতে ১২০ কেজি পিরানহা মাছ জব্দ
Published : Tuesday, 19 November, 2019 at 9:51 AM


ফেনীতে ১২০ কেজি পিরানহা মাছ জব্দফেনী প্রতিনিধি ॥
ফেনীতে নিষিদ্ধ পিরানহা মাছ বিক্রির দায়ে মেসার্স জননী মাছের আড়তের সত্বাধিকারী মো. মুজিবকে ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মুনিরুজ্জামান এই অভিযান চালান। এসময় ১শ ২০ কেজি পিরানহা মাছ জব্দ করা হয়।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মুনিরুজ্জামান জানান, ফেনী সদর উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে ফেনী পৌর মৎস্য আড়তে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ প্রতিরোধকল্পে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মেসার্স জননী মাছের আড়ত থেকে ১শ ২০ কেজি নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ জব্দ করা হয়। নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ বিক্রির অভিযোগে মেসার্স জননী মাছের আড়তের সত্বাধিকারী মো. মুজিবকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত পিরানহা মাছ জামেয়া রশিদিয়া মাদ্রাসা ও সুলতানিয়া এতিমখানা মাদ্রাসায় বিতরণ করা হয়।

অভিযানকালে ফেনীস্থ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপ-সচিব পি.কে.এম এনামুল করিম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামান, ফেনী জেলা মৎস্য দপ্তরের হিসাবরক্ষক মো. মোশাররফ হোসেন, ক্ষেত্র সহকারী মো. ইয়াছিন পাটোয়ারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দসহ পৌর মৎস্য আড়তের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি