বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
দ্বিতীয় সন্তানের বাবা হলেন তামিম
Published : Tuesday, 19 November, 2019 at 8:51 PM

 দ্বিতীয় সন্তানের বাবা হলেন তামিমক্রীড়া ডেস্ক ॥
পারিবারিক কারণ দেখিয়ে পুরো ভারত সফর থেকে ছুটি নিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। শুরুতে কারণ না জানালেও, পরে ঠিকই জানা গেছে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই মূলত ভারত সফরে যাচ্ছেন না তামিম।
তখন থেকে ভক্ত-সমর্থকদের অপেক্ষা ছিল, কবে মিলবে সুসংবাদ, কবে পৃথিবীর বুকে আসবে তামিম ইকবালের দ্বিতীয় সন্তান। অবশেষে ফুরিয়েছে অপেক্ষার পালা। তামিম ইকবাল ও আয়েশা সিদ্দিকা ইকবালের কোলজুড়ে এসেছে তাদের দ্বিতীয় সন্তান।
সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের দ্বিতীয় সন্তান হওয়ার খবর জানিয়েছেন বাবা তামিম নিজেই। তবে তিনি কিছু লিখেননি। শুধু একটি ছবি আপলোড করেছেন। যেখানে বুমরানগ্রাড ইন্টারন্যাশনাল হসপিটালের কার্ডে লেখা রয়েছে, ‘আমি একজন মেয়ে। আমার নাম আলিশবা ইকবাল খান।’
যা থেকে বোঝা যায়, এবার কন্যাসন্তানের বাবা হয়েছেন তামিম। মা আয়েশা সিদ্দিকা ইকবালের সঙ্গে মিলিয়ে যার নাম রাখা হয়েছে আলিশবা ইকবাল খান।
উল্লেখ্য, এর আগে পুত্রসন্তানের বাবা-মা হয়েছিলেন তামিম-আয়েশা দম্পতি। গত ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি তাদের প্রথম সন্তান আরহাম ইকবাল জন্মগ্রহণ করে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি