মঙ্গলবার, ১৬ এপ্রিল, 2০২4
একাধিক মামলার আসামি টুন্ডা আরিফ গ্রেফতার
Published : Friday, 22 November, 2019 at 6:49 PM

স্টাফ রিপোর্টার ॥
সাভারে ইজারা সংক্রান্ত ব্যবসা দখল চেষ্টা, চাঁদাবাজি ও ব্যবসায়ীর ওপর হামলার ঘটনায় একাধিক মামলার আসামি টুন্ডা আরিফকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে সাভারের গেন্ডা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যায় ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী তাইমুল ইসলাম। আসামিরা হলেন- সাভারের গেন্ডা এলাকার কচি মিয়ার ছেলে টুন্ডা আরিফ (৩০), মো: সোলেমানের ছেলে জসিম উদ্দিন (২৮), সুমন (৩০), সজিব (২৮), তানজিল (২৫), মো: আজম (৩২)।
মামলার এজাহার সূত্রে জানা যায়, সাভার পৌরসভা থেকে ইজারা নিয়ে যানবাহন ও কুলিভিটের ব্যবসা চালিয়ে আসছিলেন তাইমুল। ব্যবসা পরিচালনা করায় তার কাছে আসামিরা ৫ লক্ষ টাকা দাবি করলে তিনি অস্বীকৃতি জানান। পরে প্রাণ নাশের হুমকি প্রদান সন্ত্রাসী টুন্ডা আরিফ ও তার দলবল। এতেও দাবিকৃত চাঁদা না দেওয়ায় গত ২০ নভেম্বর সকালে গেন্ডা বাজার এলাকায় সন্ত্রাসী আরিফের নেতৃত্বে ১০-১১জন গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে তিনি চিৎকার করলে সন্ত্রাসীরা তাকে গাড়িতে না তুলে সেখানেই এলোপাথারি মারধর করতে থাকে। পরে জনসমাগমের উপস্থিতি টের পেয়ে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাশার জানান, গ্রেফতার টুন্ডা আরিফের বিরুদ্ধে চাঁদাবাজি, হামলা ও ব্যবসা দখলের চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।
এদিকে শীর্ষ সন্ত্রাসী টুন্ডা আরিফকে গ্রেফতার করায় স্বস্তি প্রকাশ করেছে এলাকাবাসী।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি