মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
ফেনী ইয়াবা-ফেনসিডিল ও হুইস্কিসহ দুই মাদক ব্যবসায়ী আটক
Published : Wednesday, 4 December, 2019 at 6:48 PM

ফেনী ইয়াবা-ফেনসিডিল ও হুইস্কিসহ দুই মাদক ব্যবসায়ী আটকফেনী প্রতিনিধি ॥
ফেনীতে ডিবি পুলিশের অভিযানে মঙ্গলবার রাতে ইয়াবা, ফেনসিডিল,বিদেশী হুইস্কিসহ দুই মাদক ব্যবসায়ী আটক আটক করা হয়েছে। গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়ুয়া জানান,রাত পৌনে ১০ টায় গোপন সূত্রের সংবাদের ভিত্তিতে এসআই মোতাহার হোসেন পিপিএম এর নেতৃত্বে, এএসআই-ফয়েজ আহম্মদ,এএসআই সাজ্জাদ, এএসআই মাহবুবুল আলম ও সঙ্গীয় ফোর্স এর সহায়তায় ফেনী সদর মডেল থানাধীন লালপুল ষ্টার লাইন পেট্রোল পাম্পের সামনে ঢাকা- চট্টগ্রাম মহা সড়কে অভিযান পরিচালনা করা হয়।এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলাধীন মাটিরাঙ্গা থানার ইসলামপুর সাকিনের জনৈক মনু মিয়ার পুত্র মোঃ লিটন প্রকাশ কানা লিটন প্রকাশ টিংকু (৩৩) ও জেলার ছাগলনাইয়া থানাধীন উত্তর ছয়ঘরিয়া গ্রামের মফিজুর রহমানের ছেলে মোঃ শফিকুর রহমান প্রঃ ইরান (২৮),কে  সিএনজি সহ আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো মতে সিএনজির সিটের নিচ থেকে ২১০ পিস নেশা জাতীয় মাদক দ্রব্য ইয়াবা,৫০ বোতল ফেন্সিডিল ও ৫ বোতল বিদেশী হুইস্কি  উদ্ধার করা হয়।  ওসি রনজিত কুমার বড়ুয়া আরো জানান,ওই সময় দ্রুত গতিতে মাদকসহ মাইক্রোবাস নিয়ে ছাগলনাইয়া থানাধীন উত্তর বল্লভপুর সাকিনের মনচুর ও চট্টগ্রাম জেলার জোরারগন্জ থানাধীন ভালুকিয়ার ফরহাদ হোসেন রাজু চট্টগ্রামের দিকে পালিয়ে যায় মর্মে আটক আসামীদ্বয় স্বীকার করেন।  মাদক ও বিশেষ ক্ষমতা আইনের মামলা সহ একাধিক মামলার আসামী আটককৃত শফিক ও কানা লিটন সহ পলাতক আসামীদের বিরুদ্ধে ফেনী মডেল থানায়  মামলা রুজু করা হয়।
আরও খবর


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি