শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আইপিএলে খেলবেন মুস্তাফিজ
Published : Saturday, 7 December, 2019 at 8:24 PM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ নিজের প্রথম আসরে আলো ছড়িয়েছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কিন্তু পরের আসর থেকেই ছন্দ পতন ঘটে এই টাইগার পেসারের। ইনজুরির কারণে পরবর্তীতে আইপিএল খেলার অনুমতিপত্র মেলেনি মুস্তাফিজের। অবশেষে আবারো অনুমতি পেয়েছেন দেশ সেরা এই পেসার।
আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় বসছে আইপিএলের নিলাম। আর এই নিলামে থাকবেন ৬ বাংলাদেশি ক্রিকেটার। তাদের একজন হলেন মুস্তাফিজুর রহমান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বিগত আসরে খেলতে না পারলেও এবারের আইপিএলে খেলার অনাপত্তি পত্র পেলেন তিনি। বিসিবির এই অবস্থান পরিবর্তনের কারণ জানালেন ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান আকরাম খান। মুস্তাফিজকে আবারো আইপিএল খেলার অনুমতি দেয়া প্রসঙ্গে আকরাম খান জানান, ‘তার চোটের কারণে আমরা তাকে ফ্র্যাঞ্জাইজিভিত্তিক ক্রিকেট খেলার অনুমতি দিইনি। তবে এখন সে কিছু সময়ের জন্য স্থিতিশীলতা খুঁজছে। সে জাতীয় ক্রিকেট লিগ খেলেছে এবং ভারত সফরেও অংশ নিয়েছিলো।’ তিনি আরো বলেন, ‘সত্যি বলতে আমরা তার ফর্ম নিয়ে উদ্বিগ্ন, কারণ সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ বোলার। সে যদি আইপিএলে সুযোগ পায় এবং সেখানে খেলে ফর্ম ফিরে পায় তবে তা আমাদের জন্য সহায়ক হবে।’ ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল অভিষেক হয় মুস্তাফিজের। অভিষেক আসরেই ১৬ ম্যাচে ১৭ উইকেট পেয়ে শিরোপা জেতানোয় গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি।
 পরের আসরে দলটির হয়ে মাত্র একটি ম্যাচ খেলেন। এরপরই দলবদল করেন কাটার মাস্টার। সানরাইজার্স হায়দরাবাদ ছেড়ে মুম্বাই ইন্ডিয়ানসে যান তিনি। এই আসরে ৭টি ম্যাচ খেলেন। সব মিলিয়ে তিন আসরে ২৪ ম্যাচ খেলেছেন জাতীয় দলের বাঁহাতি পেসার।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি