বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 9 December, 2019 at 4:33 PM, Update: 09.12.2019 4:35:18 PM

জামালপুরে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে জাহিদুল ইসলাম আকাশ (১৬) ও মো. জুয়েল রানা (১৬) নামে দুই বন্ধু নিহত হয়েছেন। তারা দুজনেই মোটরসাইকেল আরোহী ছিলেন। সোমবার (৯ ডিসম্বর) বেলা ১১টায় উপজেলার বালিজুড়ি দারোগাবাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জাহিদুল ইসলাম আকাশ জামালপুরে জোনাইল এলাকার গেদা মিয়ার ছেলে ও সানশাইন একাডেমির ছাত্র। আর জুয়েল রানা দারোগা বাড়ির রহুল আমীনের ছেলে ও বালিজুড়ি এফ.এম উচ্চ বিদ্যালয়ের ছাত্র। তারা দুজনই ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী। মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে পূ্র্বপশ্চিমকে জানান, ওই দুই বন্ধু মোটরসাইকেল যোগে মাদারগঞ্জ যাচ্ছিলো। পথিমধ্যে অপরদিক থেকে আসা ঢাকাগামী মাদারগঞ্জ স্পেশাল বাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুই বন্ধুর মৃত্যু হয়। তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি