বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
যশোরে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 December, 2019 at 9:55 AM

যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগের এক কর্মী খুন হয়েছেন। তার নাম জনি। সোমবার রাত ১০টার দিকে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের তারোপাড়ার আমতলায় এ ঘটনা ঘটে। নিহত জনি ওই গ্রামের সিরাজের ছেলে। স্থানীয় কয়েকজন জানান, জনি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা করে আসছেন। সম্প্রতি এলাকার একটি পুকুরে বালু কেনেন তিনি। এ নিয়ে ইউনিয়ন ছাত্রলীগ নেতা চাউলিয়া গ্রামের বালু ব্যবসায়ী খোড়া শাহিনের সঙ্গে তার দ্বন্দ্ব দেখা দেয়। সোমবার রাত সাড়ে নয়টার দিকে জনি আমতলা মোড়ে দাঁড়িয়েছিলেন। এ সময় কয়েকজন অজ্ঞাতপরিচয় লোক তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে জনির লাশ ও তার বাইকটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পরে যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়৷ জনির সঙ্গে বালু ব্যবসায়ী শাহিনের দ্বন্দ্ব থাকলেও হত্যাকাণ্ডের ঘটনায় শাহিনের সংশ্লিষ্টতা ছিল কিনা তা বলতে পারেনি স্থানীয়রা। যশোর কোতয়ালি মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আহসান উল্লাহ জানান, কি কারণে এবং কারা জনিকে খুন করেছে সে ব্যাপারে কিছুই বলা যাচ্ছে না। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালাবে পুলিশ।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি