বৃহস্পতিবার, ০৬ আগস্ট, ২০২০
লোহার পাত দিয়ে পিটিয়ে মাকে খুন করলো ছেলে
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 December, 2019 at 4:05 PM

সিলেটে প্রেমলতা বাউরি নামের এক নারী খুন হয়েছেন। তার ছেলে দীপু বাউরি (৩০) লোহার পাত দিয়ে পিটিয়ে তার মাকে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার (৯ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার দলইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে দীপু পলাতক আছেন।
পুলিশ জানায়, দীপু ও তার মা দলইপাড়া এলাকার একটি চা বাগানে থাকতেন। দীপুর ছোট ভাই অন্যত্র থাকেন। কোনো একটি বিষয় নিয়ে গতকাল সোমবার রাতে দীপুর সঙ্গে তার মা প্রেমলতার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে দীপু একটি লোহার পাত দিয়ে তার মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। আজ মঙ্গলবার তার ময়নাতদন্ত হবে। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ূম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই দীপু পালিয়ে গেছেন। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি