বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
আমরণ অনশনে পাটকল শ্রমিকরা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 10 December, 2019 at 4:08 PM

বাংলাদেশ পাটকল সিবিএ-নন সিবিএ ঐক্য পরিষদের ডাকে দেশের বিভিন্ন স্থানে আমরণ অনশন কর্মসূচি শুরু করেছেন রাষ্ট্রায়ত্ত পাটকল শ্রমিকরা। মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে নরসিংদী ইউনাইটেড-মেঘনা-চাঁদপুর (ইউএম সি) জুট মিল গেটের সামনে এ কর্মসূচি শুরু হয়।
অনশনে ইউএমসি জুট মিল সিবিএ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাউছার আহাম্মেদ, সুমন খন্দকার, জাকির হোসেন, দেলোয়ার হোসেন, নন সিবিএ পরিষদের সাবেক সভাপতি আনিসুর রহমান, মোশারফ হোসেন, কাউযুম প্রধান, শামসুল আরেফিন, ইসা হাবিব রিপন সরকারসহ ঐক্য পরিষদ নেতৃবৃন্দ উপস্থিত আছেন। এ সময় তারা বলেন, গত ২৩ নভেম্বর থেকে বকেয়া মজুরি-বেতন ও পিএফের টাকা প্রদান, বদলি শ্রমিকদের স্থায়ীকরণ, মজুরি কমিশনসহ ১১ দফা দাবি আদায়ে বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে। দীর্ঘদিন যাবত আন্দোলন চললেও এ পর্যন্ত শ্রমিকদের দাবি পূরণ হয়নি। ইতোমধ্যে সরকারি অন্য ৪টি দফতরের দাবি মানা হলেও পাটকল শ্রমিকদের দাবি আদায় হয়নি। তাই দাবি আদায় না হওয়া পর্যন্ত এই আমরণ কর্মসূচি চলবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি