বুধবার, ১৭ এপ্রিল, 2০২4
ঝুলেছিল কেয়ারটেকার, ড্রামের ভেতর নারীর মরদেহ
হাজারিকা অনলাইন ডেস্ক জা
Published : Thursday, 12 December, 2019 at 9:56 AM

রাজধানীর মতিঝিলের একটি বাড়ির ছাদ থেকে থেকে বাড়ির কেয়ারটেকারসহ এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তারা স্বামী-স্ত্রী। বুধবার রাতে মতিঝিল কাঁচাবাজার এলাকার একটি পাঁচতলা ভবনের ছাদের একটি ঘর থেকে শহিদুল নামে ওই ভবনের কেয়ারটেকারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর তল্লাশি চালিয়ে শহিদুলের ঘরের পাশে একটি নীল ড্রাম থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) জামিল হাসান। তিনি বলেন, এই ভবনের মালিক যুক্তরাষ্ট্রে থাকেন। ভবনের পুরোটা জুড়েই প্রেসের কারখানা। শহিদুল কারখানাগুলো থেকে ভাড়া তুলে যুক্তরাষ্ট্রে তার মালিককে পাঠাতেন। আজ রাতে টাংকিতে পানি না থাকায় কর্মচারীরা ছাদে যান এবং গেট খুলে শহিদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এরপর তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। শহিদুলের রুমের পাশেই একটি ড্রাম রাখা ছিল। নীল রঙের ড্রামটি সিমেন্ট দিয়ে প্রলেপ দিয়ে বন্ধ করা ছিল। তবে গ্যাসের কারণে এটি ফেটে এক নারীর কাপড় দেখা যাচ্ছিল। পরে পুলিশ সেটি খুলে ভেতর থেকে নারীর মরদেহ উদ্ধার করে।
ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানান ডিসি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি