শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
শানাকারের একার রানও করতে পারলো না রংপুর
Published : Thursday, 12 December, 2019 at 10:07 AM

ক্রীড়া ডেস্ক ॥
তারকা সমৃদ্ধ রংপুর রেঞ্জার্স পেরে উঠতে পারলো না কুমিল্লা ওয়ারিয়র্সের সামনে। মোহাম্মদ নাবী, শাহাজাদ, তাসকিন, মোস্তাফিজের মতো তারকা খেলোয়াড়দের নিয়েও নূন্যতম লড়াই করতে পারেনি রেঞ্জার্সরা। দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লার অধিনায়ক ধাসুন শানাকা। ব্যাটিংয়ে নেমে শুরুটা নড়বড়ে। মোহাম্মদ নাবীর করা ইনিংসের প্রথম বলেই বোল্ড হয়ে সাজঘরে ফেরেন ইয়াসির আলী।
এরপর সৌম্য সরকার তুলেছিলেন ক্ষণিকের ঝড়। কিন্তু থিতু হতে পারেননি বেশিক্ষণ। ১৮ বলে ২৬ রান করে বিদায় নেন মোস্তাফিজের বলে।

কুমিল্লার ওপেনার ভানুকা রাজাপাকসেকে ১৫ রানে ফেরান অফ-স্পিনার সঞ্জিত সাহা। এরপর ২৫ রান করা ডেভিড মালানকেও ফেরান সঞ্জিত।
সাব্বির রহমান জ্বলে উঠতে পারেননি। ১৭ বলে ১৯ রান করে ক্যাচ তুলে দেন মোস্তাফিজের বলে। ৮৫ রানে যখন কুমিল্লার ৫ উইকেট নেই, তখন হাল ধরলেন অধিনায়ক ধাসুন শানাকা। শেষদিকে শানাকা যা করে দেখালেন সেটা অনেক দিন মনে থাকবে দর্শকদের। একের পর এক ছক্কা হাঁকিয়ে মাত্র ২৩ বলেই পূর্ণ করেন অর্ধশত রান। শেষ পর্যন্ত ৯টি ছয় আর ৩ চারে ৩০ বলে করেন ৭৩ রান।

২০ ওভারে ৭ উইকেটে ১৭৩ রান তোলে কুমিল্লা। রংপুরের হয়ে সমান ২টি করে উইকেট নেন মোস্তাফিজ ও সঞ্জিত। এছাড়া ১টি উইকেট নেন মোহাম্মদ নাবী। কুমিল্লার দেয়া লক্ষ্য তাড়া করতে নেমে রংপুর উইকেট হারাতে থাকে নিয়মিত বিরতিতে। আল-আমীন, সৌম্য সরকারদের সামনে দিশেহারা রংপুর তুলতে পারেনি ধাসুন শানাকার রানও! শাহাজাদের ব্যাটে আসে ১৩, নাঈম শেখ করেন ১৭ রান। সব মিলে ১৪ ওভারে ৬৮ রানেই অল-আউট হয়ে যায় রংপুর রেঞ্জার্স। আল-আমীন নেন ৩ উইকেট। ২টি করে উইকেট নেন সৌম্য ও সানজামুল। ১ উইকেট করে নেন মুজিবুর রহমান ও আবু হায়দার।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি