বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনীতে র‌্যাবের অভিযানে ১২শ বোতল ফেন্সিডিল জব্দ, আটক-৩
Published : Thursday, 12 December, 2019 at 6:07 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে র‌্যাবের অভিযানে ১ হাজার ২৩১ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক হয়েছে । মঙ্গলবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকা থেকে র‌্যাব-৭ ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। ঘটনায় মাদক পাচারে ব্যবহৃত একটি কভার্ডভ্যান জব্দ করা হয়।  র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক ও সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, মাদক পাচারের গোপন খবর পেয়ে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নীচে স্টার লাইন কাউন্টার এর সামনে একটি চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এসময় কুমিল্লা থেকে চট্টগ্রামগামী একটি কভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ১ হাজার ২৩১ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো- নোয়াখালীর চরজব্বর থানার সূবর্ণচরগ্রামের মোঃ মফিজুর রহমানের ছেলে মোঃ সুমন (২৭), দিনাজপুরের বিরল থানার শঙ্করপুর গ্রামের মৃত হাছানের ছেলে মোঃ রেজাউল করিম (৩৪) ও দিনাজপুরের চিরিরবন্দর থানার পলাশডাঙ্গী গ্রামের আবদুল মজিদের ছেলে মোঃ রিয়াজুল ইসলাম (৩২)। নুরুজ্জামান আরো জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে পাচার করে আসছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৩১ হাজার টাকা।আটকৃতদের জব্দকৃত মাদকসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি