শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
রুশো-গুরবাজে খুলনা টাইগার্সের গর্জন
Published : Friday, 13 December, 2019 at 9:38 AM

ক্রীড়া ডেস্ক ॥
লক্ষ্য খুব বড় ছিল না। তবে ১৪৫ রানের লক্ষ্যকে টি-টোয়েন্টিতে একেবারে ফেলনা বলারও উপায় নেই। কিন্তু খুলনা টাইগার্সের ব্যাটসম্যানরা এই রানকে পাত্তাই দিলেন না। মিরপুরে ব্যাটিং দাপট দেখিয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৩৭ বল আর ৮ উইকেট হাতে রেখেই হারিয়ে দিয়েছে মুশফিকুর রহীমের দল। অথচ রান তাড়ায় নেমে শুরুতেই নাজমুল হোসেন শান্তকে (৪) হারিয়ে ধাক্কা খেয়েছিল খুলনা। পরের ব্যাটসম্যানরা রীতিমত তাণ্ডব চালালেন চট্টগ্রামের বোলারদের ওপর। ১৯ বলে ৪ বাউন্ডারি আর ৫ ছক্কায় ৫০ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন রহমানুল্লাহ গুরবাজ।

তৃতীয় উইকেটে ৪৭ বলে ৭২ রানের এক জুটিতে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন মুশফিক আর রাইলি রুশো। ৩৮ বলে ৭ চার আর ২ ছক্কায় রুশো অপরাজিত থাকেন ৬৪ রানে। ২২ বলে ৪ বাউন্ডারিতে ২৮ রানে অপরাজিত ছিলেন মুশফিক। এর আগে চট্টগ্রামের ওপরের সারির কোনো ব্যাটসম্যানই বলার মতো কিছু করতে পারেননি। তবে শেষদিকে ছোটখাটো এক ঝড় তুলেন অলরাউন্ডার মুক্তার আলী। ৪ ছক্কায় ১৪ বলে তার ২৯ রানের হার না মানা ইনিংসে ভর করেই ৬ উইকেটে ১৪৪ রানের লড়াকু পুঁজি পায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহীম। দলের বোলাররা অধিনায়কের সিদ্ধান্তের যৌক্তিকতা ঠিকই প্রমাণ করে দিয়েছেন। ফ্রাইলিংক-বিপ্লবদের নিয়ন্ত্রিত বোলিংয়ে হাত খুলে খেলতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যাটসম্যানরা। চট্টগ্রামের ব্যাটসম্যানদের মধ্যে কেউ ত্রিশের ঘরও ছুঁতে পারেননি। ওপেনার লেন্ডল সিমন্স ২৩ বলে ২৬, নাসির হোসেন ২৭ বলে ২৪, নুরুল হাসানের ব্যাট থেকে আসে ১৭ বলে ১৯ রান। শেষদিকে মুক্তার আলী ঝড়ো ব্যাটিং না করলে লড়াকু পুঁজিটাও পাওয়া হতো না চট্টগ্রামের। মুক্তারের সঙ্গে ৩ বলে ৬ রানে অপরাজিত থাকেন লোয়ার অর্ডারের রুবেল হোসেন। খুলনার পক্ষে একটি করে উইকেট নিয়েছেন রবি ফ্রাইলিংক, শফিউল ইসলাম, আমিনুল বিপ্লব আর শহিদুল ইসলাম।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি