শুক্রবার, ২৬ এপ্রিল, 2০২4
প্রতিপক্ষকে ফাঁসাতে ভাইকে গলাকেটে হত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 15 December, 2019 at 4:30 PM

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় প্রতিপক্ষকে ফাঁসাতে মানসিক ভারসাম্যহীন ফুফাতো ভাইকে গলাকেটে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মো. বিল্লাল। রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে কারাগারে পাঠানো হয়।
এর আগে গতকাল শনিবার (১৪ ডিসেম্বর) সকালে উপজেলার সাচড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের একটি কাচা রাস্তার উপর থেকে মো. নাছির উদ্দিন ওরফে নসু মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ওইদিন বিকেলে তার মামাতো ভাই মো. বিল্লাল প্রতিপক্ষ মোকাম্মেল নামের এক ব্যক্তির বিরুদ্ধে এ ঘটনায় হত্যা মামলা করতে থানায় আসেন। এ সময় তার কথাবার্তা সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে বিল্লাল নিজে নসুকে হত্যার কথা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যমতে হত্যায় ব্যবহৃত ছুরি ও রক্তমাখা জামা উদ্ধার করে পুলিশ।

বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাইমিনুল ইসলাম জানান, মানসিক ভারসাম্যহীন নাছির উদ্দিন ওরফে নসু লালামোহন উপজেলার মহেশখালী গ্রামের মো. সামসুদ্দিনের ছেলে। সে মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার কোনো স্থায়ী বসবাসের জায়গা ছিলো না। গত কয়েক দিন ধরে নসু তার নানা বাড়ি বোরহানউদ্দিনের সাচড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দেউলা শিবপুর গ্রামে আসে। এদিকে বিল্লাল তার ভারসাম্যহীন ফুফাতো ভাই নাছির উদ্দিন ওরফে নসুকে গ্যাস্টিকের ওষুধের নাম করে ঘুমের ওষুধ খাওয়ায়। পরে তাকে ডেকে নিয়ে যায় বাড়ির পাশে একটি বিলের মধ্যে। সেখানে নিয়ে নসুকে প্রথমে পেছন থেকে মাথায় আঘাত করে মাটিতে ফেলে দেয়। পরে সে অজ্ঞান হয়ে পড়লে ছুরি দিয়ে তার গলাকেটে হত্যা করে বাড়ি চলে আসে। বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক বলেন, নাছির উদ্দিন নসু হত্যার ঘটনায় তার মামা জিয়াউল হক বাদি হয়ে বিল্লাল ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেছেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি