মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০
অন্যায়কারি ও মাদক সেবীদের কাউকে দলীয় পোষ্ট দেয়া হবে না
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 15 December, 2019 at 9:15 PM

অন্যায়কারি ও মাদক সেবীদের কাউকে দলীয় পোষ্ট দেয়া হবে নাঅর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, এক ইউপির লোক, অন্য ইউপিতে গিয়ে বিচার করতে পারবে না। টাকার বিনিময়ে অন্যায় ভাবে বিচার করতে পারবে না। এদিকে মাদক সেবী বা মাদকের সঙ্গে জড়িতদের দলীয় পোষ্ট দেয়া হবেনা। দেশকে এগিয়ে নিতে যুবলীগের ভূমিকা অপরিসিম। আমি যেখানে রেখে যাবো, সেখান থেকেই এ যুবকদের হাল ধরতে হবে। যুবগীল থেকে শুরু করে দলীয় কোনো নেতা অন্য কোনো নেতার বিরুদ্ধে সমালোচনা করলে তার পদ থাকবে না বা দলীয় কোনো পোষ্টে দেয়া হবেনা। গতকাল শনিবার বিকালে উপজেলা অডিটোরিয়ামে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী যুবলীগের নবগঠিত কমিটির প্রথম বর্ধিত সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এ মাস স্বাধীনতার মাস। একটি গোষ্ঠী বঙ্গ বন্ধুর স্বপ্নের দেশকে ধ্বংস করার জন্য পরিকল্পিত ভাবে বুদ্ধিজীবিদের হত্যা করেছে। এ যুবকেরাই বঙ্গ বন্ধুর নেতৃতে এক সাগরের রক্ততের বিনিময়ে দেশকে স্বাধীন করেছে। আগমী ২০২০ সালে এ দেশের স্বাধীনতার ৫০ বছর পূর্ণ হবে। তাই আমাদের আরো একটি যুদ্ধ করতে হবে। প্রতিটি ঘরে ঘরে একটি সদস্যকে চাকরি দিয়ে বঙ্গ বন্ধুর স্বপ্ন পুরণ করতে হবে।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্তে¡ ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভ‚ঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, মহিলা ভাইস চেয়ারম্যান কুলসুম আক্তার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমূখ। পরে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজে আওয়ামীলীগ আয়োজিত সভায় যোগ দেন মন্ত্রী


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি