বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
মহামান্য রাষ্ট্রপতি এখনো প্রাণবন্ত
Published : Tuesday, 31 December, 2019 at 7:49 PM, Update: 31.12.2019 8:57:40 PM

স্টাফ রিপোর্টার ॥
আজ বিকেল পাঁচটায় মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে হাজারী দেখা করেনমহামান্য রাষ্ট্রপতি এখনো প্রাণবন্ত
আজ বিকেলে  ৫টায় কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল হাজারী মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময়ে তিনি হাজারীকে উপদেষ্টা মনোনীত হওয়ায় অভিনন্দন জানান। এ সময়ে দুজনে বেশ কিছুক্ষণ স্মৃতিচারণে ব্যস্ত ছিলেন। ১৯৮৬ ও ১৯৯১ এর সংসদে দুজনেই পাশাপাশি আসনে বসেছিলেন। পরে ১৯৯৬ থেকে বর্তমান মহামান্য রাষ্ট্রপতি স্পিকার হয়ে উপরে চলে গেলেন। হাজারীও ছিলেন যুব ও ক্রীড়া বিষায়ক সংসদীয় কমিটির সভাপতি। পরে হামিদ সাহেব হয়ে গেলেন রাষ্ট্রপতি আর হাজারীকে যেতে হয় আত্মগোপণে। দুজনের ফারাক হয়ে যায় আকাশ পাতালের। অতীতের ঐ সময়গুলোর অসংখ্য স্মৃতিচারণ করেন হাজারী।

মহামান্য রাষ্ট্রপতি এখনো প্রাণবন্তএই সময়ে মহামান্য রাষ্ট্রপতিকে এতোটাই প্রাণবন্ত মনে হয়েছিল যে যেন তিনি এখনো একজন যুবক। কথাবার্তা এবং চালচলনে কেবলই আশাবাদ এবং বাস্তবচিত্র ফুটে উঠছিল। হাজারী বলছিলেন যতক্ষণ তার সঙ্গে ছিলাম ততক্ষণ ভুলেই গিয়েছিলাম আমি মহামান্য রাষ্ট্রপতির সঙ্গে কথা বলছি। মনে হচ্ছিল এখনো দুজনে ৮৬র সংসদে পাশাপাশি বসে আছি। মহামান্য রাষ্ট্রপতি এখনো প্রাণবন্ত

হাজারী বলেন ১৫ বছরের হতাশা কাটিয়ে ক্ষণিকের তরে আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলাম। হাজারী কোন সমস্যা নিয়ে নয়, সৌজন্য সাক্ষাৎ, নববর্ষের শুভেচ্ছা জানাতেই সেখানে গিয়েছিলেন। পরে দুজনেই দীর্ঘক্ষণ স্মৃতিচারণে ব্যস্ত ছিলেন। শেষের দিকে অল্প কয়েক মিনিটের একটি ভিডিও দেখেন এবং দেখেই তিনি বিস্ময় প্রকাশ করেন। মহামান্য রাষ্ট্রপতি হাজারীকে তার সঙ্গে দেখা করতে আশার জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং যেকোন সময় চলে আসার আমন্ত্রণ জানান।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি