বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে গৃহবধূ খুন
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 18 January, 2020 at 4:52 PM

চিকিৎসা করাতে গিয়ে ভারতের পশ্চিমবঙ্গের বনগাঁ এলাকার একটি আবাসিক হোটেলে আসমা ইসলাম (৩৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি যশোরের আরবপুর পাওয়ার হাউজপাড়া এলাকার শাহানুর ইসলামের স্ত্রী। থাকতেন যশোর সদরের নওদাগাঁ এলাকার জনৈক মঞ্জু নামে এক শিক্ষকের বাড়িতে। আসমা ইসলামের মেয়ে মিশুর অভিযোগ, নওদাগাঁ এলাকার ড্রাইভার আবুল কাশেম তার মাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন। তিনি জানান, বুধবার (১৫ জানুয়ারি) তার মা ও খালা মনোয়ারা বেগম চিকিৎসা করাতে ভারতে যান। তারা ২৪ পরগণা জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত শহর বনগাঁ এলাকার বাটা মোড়ে হোটেল শ্যামাপ্রসাদে ছিলেন। ওই হোটেলের একটি কক্ষে তার মা ও নওদাগাঁ এলাকার ড্রাইভার আবুল কাশেম এবং অপরকক্ষে তার খালা মনোয়ারা বেগম ছিলেন। ১৬ তারিখ সকালে রুম পরিষ্কার করতে গিয়ে হোটেল কর্মচারী আসমাকে মৃত অবস্থায় পান। তখন আবুল কাশেম সেখানে ছিলেন না। পরে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, ১৭ জানুয়ারি যশোর কোতোয়ালি থানা পুলিশকে বিষয়টি অবহিত করে তার মায়ের মরদেহ দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা করতে অনুরোধ করেন। প্রসঙ্গত, আসমা ইসলামের বাড়ি আরবপুর পাওয়ার হাউজ এলাকায় হলেও তারা যশোর সদরের নওদাগাঁ এলাকায় ভাড়া থাকতেন। তার মেয়ে মিশু পুলিশকে জানিয়েছেন- একই এলাকার আবুল কাশেম তার মাকে উত্যক্ত করতেন। তবে, স্থানীয় একটি সূত্র জানায়, আসমার সঙ্গে আবুল কাশেমের পরকীয়ার সম্পর্ক ছিল। তারা ভারতে যাওয়ার আগেই কাশেম সেই হোটেলে উঠেছিলেন।

বনগাঁ থানা পুলিশ সূত্রে জানা গেছে, আসমা ইসলাম ও আবুল কাশেম স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল শ্যামাপ্রসাদে আগেও কয়েকবার এসেছেন। দিন কয়েক কাটিয়ে চলেও গিয়েছেন। গত বৃহস্পতিবার সকালে তারা তাদরে একসঙ্গে হোটেলের রুম থেকে নিচে নামতে দেখেছেন কর্মচারীরা।
যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমীম আলম বলেন, শুক্রবার তার স্বজনরা এসেছিলেন। আমি তাদের বলেছি, মরদেহ দেশে ফিরিয়ে আনার বিষয়ে তারা বিজিবি ও আমাদের ইমিগ্রেশন পুলিশের সঙ্গে যেন যোগাযোগ করেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আবুল কাশেমই তাকে হত্যা করেছে কি না বিষয়টি আমরা নিশ্চিত নই। তার বিরুদ্ধে আনীত অভিযোগের তথ্য প্রমাণ যদি আমাদের কাছে আসে, তবে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা নেবো।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি