শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
স্কুল ব্যাগে মিলল ৩১ লাখ টাকা মূল্যের স্বর্ণ
Published : Sunday, 19 January, 2020 at 9:27 PM

 জেলা প্রতিনিধি ॥
যশোরের শার্শা উপজেলার নাভারন রেলস্টেশন মোড় থেকে দুই পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।
শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে নাভারন রেলস্টেশন মোড় থেকে পরিত্যক্ত অবস্থায় একটি স্কুল ব্যাগ থেকে এ স্বর্ণের বার উদ্ধার করা হয়।
যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পে কর্মরত নায়েব সুবেদার শহিদুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি দল অভিযান চালিয়ে নাভারন স্টেশন মোড় এলাকায় পরিত্যক্ত অবস্থায় একটি লাল স্কুল ব্যাগ উদ্ধার করে।
 পরে সেটা তল্লাশি করে তার মধ্যে ৬১৩.৫৯ গ্রাম ওজনের দুই পিস স্বর্ণের বার পাওয়া যায়। যার বাজার মূল্য ৩১ লাখ ৯৫ হাজার টাকা। উদ্ধার স্বর্ণের বারের ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওই কর্মকর্তা।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি