বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
৩ অ্যাম্বুলেন্স ছিনতাইকারী আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 21 January, 2020 at 10:43 AM

পিরোজপুরের কাউখালীর বেকুটিয়া ফেরিঘাট এলাকা থেকে ৩ অ্যাম্বুলেন্স ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রোববার (১৯ জানুয়ারি) রাত আড়াইটার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- পিরোজপুর শহরের মাছিমপুরের খানজাহান আলীর পুত্র রাজিব হাওলাদার (২২), শেখপাড়ার শহিদুল ইসলামের পুত্র মেহেদী হাসান (২৪), কৃষ্ণনগরের মোকলেছ সরদারের পুত্র রানা সরদার (২৩)।

থানাসূত্রে জানা যায়, রোববার সকালে কাউখালী উপজেলার স্থানীয় মা ক্লিনিকের অ্যাম্বুলেন্সে করে রোগী নিয়ে খুলনার হাসপাতালে দিয়ে ফিরে আসার পথে রাত আড়াইটার দিকে বেকুটিয়া ফেরী পাড় হয়ে কাউখালীতে আসার সময় ৩ মোটরসাইকেল আরোহী গাড়িটির গতিপথ রোধ করে চালককে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে ছিনতাইকারীরা অ্যাম্বুলেন্সটি নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে অ্যাম্বুলেন্সটির চালক ডাক-চিৎকার দিলে এলাকার লোকজন এসে চোর চোর বলে চিৎকার করতে থাকে। এসময়ে মহাসড়কের নিয়োজিত কাউখালী থানার রাত্রিকালীন টহল পুলিশ এসে স্থানীয়দের সহোযোগীতায় নতুন বাজার নামক স্থান থেকে ঢাকা মেট্র ছ-৭১-৩৬৫৭ অ্যাম্বুলেন্সটিসহ ৩ ছিনতাইকারীকে আটক করে।
কাউখালী থানা অফিসার ইন চার্জ মোঃ নজরুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মোটরসাইকেল যোগে ছিনতাইকারীরা অ্যাম্বুলেন্সটি ছিনতাইকালে স্থানীয়দের সহোযোগীতায় পুলিশ তাদেরকে আটক করেছে। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি