শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
বাংলাদেশ-পাকিস্তানের গোপন চুক্তি ফাঁস!
Published : Tuesday, 21 January, 2020 at 8:17 PM

ক্রীড়া ডেস্ক ॥
বিসিবি-পিসিবির মধ্যে গোপন চুক্তি হয়েছে বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার। তার দাবি, পাকিস্তানের পরিবর্তে এবার এশিয়া কাপ অনুষ্ঠিত হবে বাংলাদেশে। পাক সফরে রাজি হওয়ায় এ স্বত্ব পেয়েছেন টাইগাররা।
সম্প্রতি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস জানিয়েছেন, গোপন চুক্তিতে এ নিয়ে বাংলাদেশ ও পাকিস্তান বোর্ডের মধ্যে সমঝোতা হয়েছে।
অনেক জলঘোলার পর পাকিস্তান সফরে যেতে সম্মত হয়েছে বাংলাদেশ। আগামী চার মাসে তিন দফায় দেশটি সফর করবেন টাইগাররা। এই সময়ে তিনটি টি-টোয়েন্টি, দুই টেস্ট এবং একমাত্র ওয়ানডের পূর্ণাঙ্গ সিরিজ খেলবে দুদল। ২০২০ এশিয়া কাপ হওয়ার কথা পাকিস্তানে। তবে রাজনৈতিক কলহের কারণে দেশটিতে তা খেলতে যেতে রাজি নয় চিরপ্রতিদ্বন্দ্বী ভারত। ধারণা করা হচ্ছে, সেখান থেকে সরে যাচ্ছে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই। এ বছর ঘরের মাঠে এশিয়া কাপ আয়োজন করতে চায় বাংলাদেশ। অধিকন্তু পাকিস্তান একরকম সুযোগ হারানোয় তা আয়োজনে লাল-সবুজ জার্সিধারীদের রাস্তা প্রশস্তও হয়েছে। শোয়েব দাবি করেন, পিসিবি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মধ্যে কোনো গোপন সমঝোতা হয়েছে। আর সে জন্যই পূর্ণাঙ্গ সফরে রাজি হয়েছে বাংলাদেশ। বাংলাদেশি সংবাদমাধ্যমেরও দাবি, পাকিস্তান বোর্ডের সঙ্গে গোপনে কিছু একটা সমঝোতা হয়েছে বিসিবির।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি