শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ম্যাথিউজের ডাবল সেঞ্চুরি
Published : Thursday, 23 January, 2020 at 6:55 PM

ক্রীড়া ডেস্ক ॥
অ্যাঞ্জেলো ম্যাথিউজের দুরন্ত ডাবল সেঞ্চুরিতে ভর করে জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম টেস্টে চালকের আসনে শ্রীলঙ্কা? মূলত ম্যাথিউজের ব্যাটে ভর করেই শ্রীলঙ্কা প্রথম ইনিংসের নিরিখে জিম্বাবুয়ের থেকে বড় রানের লিড আদায় করে নেয়? বুধবার ম্যাচের চতুর্থ দিনের শেষে শ্রীলঙ্কা নিজেদর অবস্থান এতটাই মজবুত করেছে যে, এই পরিস্থিতি থেকে ম্যাচ হারা কার্যত অসম্ভব? বরং জিম্বাবুয়ের দ্বিতীয় ইনিংস দ্রুত গুটিয়ে দিতে পারলে শেষ দিনে জয় তুলে নেওয়ার সম্ভাবনা রয়েছে করুণারতেœদের?
জিম্বাবুয়ের ৩৫৮ রানের জবাবে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কা তাদের প্রথম ইনিংস ডিক্লেয়ার করে ৯ উইকেটে ৫১৫ রান তুলে? ম্যাথিউজ ব্যক্তিগত ২০০ রানে অপরাজিত থাকেন? ১০ ঘণ্টা ক্রিজে কাটিয়ে ৪৬৮ বলের ইনিংসে ম্যাথিউজ ১৬টি চার ও ৩টি ছক্কা মারেন? টেস্ট কেরিয়ারে এটি অ্যাঞ্জেলোর ১০ নম্বর সেঞ্চুরি এবং প্রথম দ্বি-শতরান? স্বাভাবিকভাবেই এটিই তার টেস্ট ক্যারিয়ারের সর্বোচ্চ রানের ব্যক্তিগত ইনিংস?
এছাড়া কুশল মেন্ডিস ৮০, ধনঞ্জয়া ডি সিলভা ৬৩, নিরোশান ডিকওয়েলা ৬৩, করুণারতেœ ৩৭ ও লাকমল ২৭ রানের যোগদান রাখেন? জিম্বাবুয়ের হয়ে ৩টি করে উইকেট নেন ভিক্টর নিয়াউচি ও সিকান্দর রাজা? ২টি উইকেট নিয়েছেন সিয়ান উইলিয়ামস? ১টি উইকেট তিরিপানোর? প্রথম ইনিংসের নিরিখে ১৫৭ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় দফায় ব্যাট করতে নামা জিম্বাবুয়ে চতুর্থ দিনের শেষে বিনা উইকেটে ৩০ রান তুলেছে? অর্থাৎ শ্রীলঙ্কার থেকে এখনও ১২৭ রানে পিছিয়ে রয়েছে জিম্বাবুয়ে?


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি