শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
জন্মদিনের জন্য ডেকে কিশোরীকে ধর্ষণ: চার বন্ধু গ্রেপ্তার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 25 January, 2020 at 4:20 PM

গাজীপুরের শ্রীপুরে জম্মদিনের কথা বলে ডেকে নিয়ে এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার সকালে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন। আব্দুল্লাহ আল মামুন জানান, চলতি মাসের ১৫ জানুয়ারি জন্মদিনের কথা বলে ওই কিশোরীকে শ্রীপুরে ডেকে নেয়া হয়। এক পর্যায়ে তাকে ফুসলিয়ে এর্নাজি ড্রিংক এর মাধ্যমে নেশা জাতীয় দ্রব্য পান করায় অভিযুক্তরা। পরে হত্যার ভয় দেখিয়ে ৪ বন্ধু মিলে ধর্ষণ করে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন এবং র‌্যাবের কাছে অভিযুক্তদের গ্রেপ্তারে সহযোগিতা চান। র‌্যাব কর্মকর্তা বলেন, অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রাজবাড়ী এলাকা থেকে এজাহারনামীয় প্রধান আসামি শরীফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যে ময়মনসিংহের বিভিন্ন এলাকা হতে ইমরান হাসান সূজন, শরিফ উদ্দিন মোল্লাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেয়া তথ্যমতে ধর্ষণের পরিকল্পনা ও ধর্ষণকারী আহসান ওরফে হাসানকে গ্রেপ্তার এবং তাদের হেফাজত থেকে চারটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, ভিকটিমকে জন্মদিনের কথা বলে ডেকে নিয়ে নয়নপুরস্থ একটি বাসায় জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ উল্লাস করে। এক পর্যায়ে এর্নাজি ড্রিংকের মধ্যে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে অজ্ঞান করে একটি ঝোপের ভেতর নিয়ে ভিকটিমের হাত, পা, মুখ বেঁেধে তাকে পালাক্রমে গণধর্ষণ করে। এ সময় অভিযুক্ত ইমরান হাসান সূজন তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে তার ফেসবুক আইডিতে আপলোড করে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি