মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
৪ কোটি টাকার ইয়াবাসহ দুই ব্যবসায়ী ধরা
Published : Saturday, 25 January, 2020 at 8:46 PM

 জেলা প্রতিনিধি ॥
কক্সবাজারের টেকনাফে ৭৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫। শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- জাদিমোরা রোহিঙ্গা ক্যাম্প-২৭ এর ব্লক ডি-৫ এর মিনজু আহম্মেদ ফজল হকের ছেলে মো. রহিম (২৫) ও জাদিমোরা এলাকার আবদুস শুক্কুরের ছেলে মো. জুবাইয়ের (২৭)।
র‌্যাব-১৫ কক্সবাজার ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, মাদক ব্যবসায়ীরা টেকনাফের হ্নীলা ইউনিয়নের দক্ষিণ জাদিমোরা রাস্তা সংলগ্ন বিবিএস গ্রুপের পূর্ব উত্তর পাশে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছেন বলে খবর পাওয়া যায়। পরে সেখানে অভিযান চালিয়ে ৭৯ হাজার ৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৯৮ লাখ টাকা। উদ্ধার হওয়া ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি