শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
টঙ্গীতে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিবের বাড়িতে ভাঙচুর-আগুন
Published : Sunday, 26 January, 2020 at 9:41 PM

স্টাফ রিপোর্টার॥
টঙ্গীতে জাতীয় শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি নূরুল ইসলাম দিপুকে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব নির্বাচিত করায় তার বাড়িতে ভাঙচুর ও অগ্নি সংযোগ করেছেন বিক্ষুব্ধ জনতা। শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেলে টঙ্গীর আওয়ামী লীগের পার্টি অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বেড় হয়। বিক্ষোভ মিছিলটি নতুন বাজার, টিন্ডটি হয়ে গোপালপুর এলাকায় গেলে, নূরুল ইসলাম দিপু, শহিদুল ইসলাম শিপু, আরিফুল ইসলাম টিপুর বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন। শিপুর স্ত্রী শরিফা খানম সুমি জানান, বিকেল সাড়ে ৫টার দিকে কয়েকশ লোক লাঠিসোঁটা, রামদা, লোহার রড নিয়ে মিছিল সহকারে নূরুল ইসলাম দিপু ও তার ভাই শহিদুল ইসলাম শিপু এবং টিপুর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালায়। এক পর্যায়ে তারা শিপুর দোতলা বাড়িতে ঢুকে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনার বিচার দাবি করেন। উল্লেখ্য, আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দিপুকে জাপার যুগ্ম সম্পাদক করায় টঙ্গী থানা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন কয়েকদিন ধরেই বিক্ষোভ করছিল। এক পর্যায়ে তারা টঙ্গীতে জাতীয় পার্টি ও এর নেতাদের অবাঞ্ছিত ঘোষণা করে। দিপু বর্তমানে ইউরোপে পলাতক রয়েছেন। টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কারা এ ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি