শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীর সোনাগাজীতে বোনের কোল থেকে গরম পানিতে পড়ে ভাইয়ের মৃত্যু
Published : Monday, 27 January, 2020 at 8:16 PM

ফেনী প্রতিনিধি ॥
সোনাগাজীতে বড় বোনের কোল থেকে গরম পানিতে পড়ে মো. রাফি নামে দুই মাস বয়সী ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  শুক্রবার রাতে তার মৃত্যু হয়। গত বুধবার সন্ধ্যায় দুর্ঘটনার শিকার হয় রাফি। নিহত মো. রাফি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চর ডুব্বা এলাকার রিকশাচালক মো. নাছির উদ্দিনের ছেলে। রাফির বাবা নাছির উদ্দিন বলেন, বুধবার সন্ধ্যায় উপজেলার চর ডুব্বা এলাকার তার স্ত্রী ছেলেমেয়েদের চা বানিয়ে দিয়ে রান্নাঘরে কাজ করছিলেন। ঘরের সামনে আট বছর বয়সী বোন ছোট ভাই রাফিকে কোলে নিয়ে খেলা করছিল। এ সময় অসাবধানতাবশত বোনের কোল থেকে রাফি ছিটকে গরম চায়ের পাতিলের ওপর পড়ে যায়। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাফির শারীরিক অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনী সদর হাসপাতালে পাঠান। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। দুই দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার রাতে হাসপাতালে রাফির মৃত্যু হয়। শনিবার দুপুরে জানাজা শেষে রাফির লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল করিম শনিবার ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, দূর্ঘটনা বসত শিশুটি মারা গেছে। 
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি