মঙ্গলবার, ১৬ এপ্রিল, 2০২4
ফেনীর শহীদুল্লা কায়সার সড়কে ভাঙ্গা ম্যানহোলে ঝুঁকিপূর্ণ চলাচল
Published : Tuesday, 4 February, 2020 at 7:39 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী শহরের জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে ম্যানহোলের ঢাকনা ভেঙ্গে পড়েছে। এতে করে প্রতিনিয়ত ঝুঁকি নিয়েই সড়কে সবধরনের যানবাহন চলাচল করছে। সরেজমিন দেখা গেছে, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের টেলিফোন ভবন সংলগ্ন স্থানে গত প্রায় ১০ বছর ধরে ম্যানহোলের ঢাকনা সড়কের সাথে না মেলায় গর্তের মতো পড়ে আছে। এতে করে সিএনজি অটোরিক্সা, মোটর সাইকেল ও রিক্সা সহ ছোট যানবাহনগুলো ছোট বড় দূর্ঘটনার শিকার হচ্ছে। একই সড়কের পাঠানবাড়ী রাস্তার মাথা সংলগ্ন ক্যামেলিয়া হাউজের সামনে ম্যানহোলটির ঢাকনা ভেঙ্গে পড়েছে। এখানেও যে কোন সময় দূর্ঘটনার আশংকা করছে পথচারীরা। ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, ড্রেন পরিস্কার করার জন্য ঢাকনা উঠানোয় ভেঙ্গে গেছে। অতি শীঘ্রই পৌরসভার পক্ষ থেকে এগুলো সংস্কার করা হবে।
জহিরুল হক মিলন, ফেনী।   
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি