রবিবার, ২৯ মার্চ, ২০২০
ফেনীর সোনাগাজীতে মলমসহ আটক ২
Published : Sunday, 9 February, 2020 at 4:03 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর সোনাগাজীর ডাকবাংলাতে মলমপার্টির মলমযুক্ত টাকা ও মলমসহ মাসুদ আলম (২৯) ও শাহ আলম (৫০) ২ জনকে আটক করেছে। রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার সময় ডাকবাংলাতে মলমপার্টির বহনকৃত সিএনজি নং- নোয়াখালী-থ-১১-৩৯৪৭ সহ ডাকবাংলা জিরোপয়েন্টে মলমপার্টির ৫ জন দাড়িয়ে থাকতে দেখেন খায়রুন নেসা নামের এক নারী। তিনি ও তার মেয়ে তাদের দেখে চিৎকার করলে স্থানীয়রা দুই জনকে আটক করেছে।
খায়েরুন নেছা বলেন, আমি গত বৃহস্পতিবার আমার মেয়েকে দেখতে তাকিয়া বাজার এলাকায় মেয়ের বাড়ীতে যাই, পরে আবার সোনাগাজী যাওয়ার জন্য তাকিয়া বাজার হতে সিএনজি করে ডাকবাংলাতে আসি।

তিনি পরে স্টেশনের সিএনজিতে উঠি, সিএনজি চালক সোনাগাজীর উদ্দেশ্য আমাকে একা নিয়ে রওয়ানা হয়। একটু দূরে গেলে সিএনজি আরও ৩ জন উঠে। কিছুক্ষণ পর আমার কানে ময়লা লেগে আছে বলে আমার মুখের সাথে মলম যুক্ত টাকা লাগিয়ে দিলে আমি অজ্ঞান হয়ে যায়। আমাকে অজ্ঞাতনামা স্থানে ফেলে রেখে চলে যায় তারা। জ্ঞান ফিরলে দেখি মলমপার্টিরা আমার গলায় থাকা ৫ ভরি ওজনের স্বর্ণের গোহনা ও ভ্যানিটিব্যাগে থাকা ৯ হাজার টাকা নিয়ে গেছে। তিনি আরও বলেন, রোববার আমি চিকিৎসার জন্য মেয়ে চাঁদনীকে নিয়ে ফেনী যাচ্ছিলাম। এই সময় খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হলেন ৩নং মঙ্গলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল, নেজাম উদ্দিন হোনা মেম্বার, ও নাসির উদ্দিন ওয়াসিম মেম্বার। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে ২ জনকে সোনাগাজী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। আটককৃতদের মধ্যে একজনের বাড়ি নোয়াখালী অন্যজনের বাড়ি গাইবান্ধা। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি