শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
সাংবাদিকদের ওপর বন্ড ব্যবসায়ীদের হামলা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 11 February, 2020 at 4:27 PM

রাজধানীর পুরান ঢাকার নয়াবাজারে স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলা চালিয়েছে অবৈধ বন্ড ব্যবসায়ীরা।  মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) পেশাগত দায়িত্বপালনকালে দুপুরে টেলিভিশনটির রিপোর্টিং টিমের ওপর এ হামলা চালানো হয়।
এতে আহত হয়েছেন- টেলিভিশনটির প্রতিবেদক ফখরুল ইসলাম (৩০) এবং ক্যামেরা পারসন শেখ জালাল (২৮)। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  আহত প্রতিবেদক ফখরুল ইসলাম বলেন, আমরা কাস্টম বন্ড কমিশনের একটি অভিযানের নিউজ কাভারেজ করতে নয়াবাজারে যাই। সেখানে আমাদের ওপর অবৈধ বন্ড ব্যবসায়ী ও সন্ত্রাসীরা হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করেন । তারা আমাদের গাড়ি থেকে টেনে-হেঁচড়ে নামিয়ে মারধর করেন। এ সময় আমার ক্যামেরা পারসন শেখ জালালও গুরুতর আহত হন। তবে গাড়ির চালক কোথায় আছে এখনো জানি না। নিউজটোয়েন্টিফোরের প্রধান প্রতিবেদক ফারুক হোসেন বলেন, নয়াবাজারে অবৈধ বন্ড ব্যবসায়ীদের বিরুদ্ধে কাস্টমসের অভিযান চলছিল। নিউজটোয়েন্টিফোরের রিপোর্টার ও ক্যামেরা পারসন ওই অভিযানের নিউজ কভারের জন্য ঘটনাস্থলে গিয়েছিলেন।

‘কিন্তু অবৈধ বন্ড ব্যবসায়ীরা আমাদের রিপোর্টার ও ক্যামেরা পারসনের ওপর হামলা চালায়। পাশাপাশি গাড়ি ও ক্যামেরা ভাঙচুর করেছে, ছিনিয়ে নিয়ে গেছে ব্যাগ।’ গুরুতর আহত অবস্থায় দুই সাংবাদিককে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ফারুক হোসেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান,  আহতরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি