শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
চীন ফেরত শিক্ষার্থী বরগুনা হাসপাতালে ভর্তি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 17 February, 2020 at 9:59 AM

চীন থেকে পালিয়ে আসা শিক্ষার্থী ইমরান হোসেনকে (২২) করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে রোববার রাতে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইমরানের বাড়ি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের আমতলী গ্রামে। তার বাবা মোখলেসুর রহমান জানিয়েছেন, রোববার সকালে ইমরান বাড়ি ফিরেছে। তাকে একটি ঘরে দরজা বন্ধ করে আটকিয়ে রাখা হয়েছিল।

বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার জানিয়েছেন, বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ বিকেলে ইমরানের চীন থেকে আসার খবরটি জানান।  বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, ইউএনওর কাছ থেকে খবর পেয়ে তিনি ইমরানকে বাড়ি থেকে রাত আটটার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. মো. সোহরাব উদ্দিন জানিয়েছেন, ইমরানের গায়ে সামান্য জ্বর আছে। তবে করোনাভাইরাস আক্রান্ত হবার মতো আর কোনও লক্ষণ পাওয়া যাচ্ছে না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি