শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান!
Published : Tuesday, 18 February, 2020 at 10:05 AM

  আন্তর্জাতিক ডেস্ক ॥
পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের রাজধানী কোয়েটায় একটি প্রেস ক্লাবের পাশে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যার ওই বিষ্ফোরণে এখন পর্যন্ত সাতজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও অন্তত ১৯ জন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।
স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, বিষ্ফোরণের সময় ঘটনাস্থলে অনেক গাড়ি ছিল। সেগুলোর বেশ কয়েকটি পুড়ে গেছে। তবে বিস্ফোরণের কারণ কি এবং কারা এটি ঘটিয়েছে সে সম্পর্কে এখনো নিশ্চিত করে জানা যায়নি। কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে।

বিষ্ফোরণের পর ঘটনাস্থলটি ঘিরে রেখেছে দেশটির নিরাপত্তারক্ষা বাহিনী। হাসপাতালে নেয়া হয়েছে আহতদের। এর আগে গত ডিসেম্বরে কোয়েটায় ভয়াবহ আরেকটি বিস্ফোরণের ঘটনা ঘটে। তাতে একজন নিহত হন। এক ঢালাইয়ের দোকানে (ওয়েল্ডিং সপ) বিস্ফোরণের ঘটনাটি ঘটেছিল।
এছাড়া গত বছরের ৭ ডিসেম্বর পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের রাজধানী ও প্রধান শহর লাহোরের একটি বেকারি দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটলে তাতে একজনের প্রাণহানি ছাড়াও ছয়জন গুরুতরভাবে আহত হন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি