শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
মাদ্রিদে আটকে গেল চ্যাম্পিয়নরা
Published : Wednesday, 19 February, 2020 at 9:26 PM

ক্রীড়া ডেস্ক ॥
গত মৌসুমে যে ভেন্যুতে টটেনহামকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা উৎসব করেছিল লিভারপুল। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাতে ওই মঞ্চেই অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে ১-০ গোলে হারল অল রেডসরা। আরেক ম্যাচে পিএসজি ২-১ গোলে হেরেছে ডর্টমুন্ডের বিপক্ষে।
স্বাগতিকদের মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিলো লিভারপুল। কিন্তু গোলের লক্ষ্যে তেমন কোন আক্রমণ তৈরি করতে পারেননি সালাহ-ফিরমিনোরা। উল্টো ম্যাচের ৪ মিনিটে নিগুয়ে এসক্লাপেজের গোলে লিড নেয় ডিয়াগো সিমিওনের দল।
বিরতির পর আর ছক বদলাতে সময় নেননি ইয়ুর্গেন ক্লপ। সাদিও মানেকে উঠিয়ে ডিভক অরিগিকে নামিয়ে দেন তিনি। অরিগি রূপকথার মতো অবশ্য এবার আর বদলে দিতে পারেননি ম্যাচের ভাগ্য।
তবে মোহামেদ সালাহ নিশ্চয়ই আরেকটু ভালো করতে পারতেন ৫৩ মিনিটে। ফাঁকা থেকে হেড করেছিলেন বক্সের ভেতর থেকে, সেটা গেছে অনেক বাইরে দিয়ে। বাকি সময় অনেক চেষ্টা করেও গোল শোধ করা হয়নি তাদের।








সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি