রবিবার, ২৯ মার্চ, ২০২০
জার্মানিতে গোলাগুলির ঘটনায় নিহত ৮
Published : Thursday, 20 February, 2020 at 9:15 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
জার্মানির হানাউ শহরে গোলাগুলির দুই ঘটনায় নিহত হয়েছে অন্তত ৮ জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন। পুলিশ জানায়, হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে বিশেষ ইউনিট।
স্থানীয় গণমাধ্যম বলছে, ফ্রাঙ্কফুর্টের কাছেই থাকা হানাউ শহরের একটি সিসা বারের সামনে প্রথমে তিনজন নিহত হন। দ্বিতীয় বারের কাছে প্রাণ হারান আরও পাঁচজন।  গোলাগুলির ঘটনার কিছু সময় পর হামলাকারীরা শহরটির পশ্চিমে থাকা কেসেলস্টাড এলাকায় পালিয়ে যায় বলে সংবাদ প্রকাশ করেছে স্থানীয় সংবাদমাধ্যম।  এরই মধ্যে পুলিশ শহরটির দুটি সড়ক বন্ধ করে দিয়েছে। অ্যাম্বুলেন্সসহ জরুরি বিভাগের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। হেলিকপ্টার ব্যবহার করে শহরজুড়ে নজরদারি চলছে।  গোলাগুলির ঘটনার মূল কারণ কী সেটি এখনো পরিষ্কার নয়। তবে নাগরিকদের জন্য পুলিশ একটি হটলাইন নাম্বার চালু করেছে। যেখানে সন্দেহভাজনদের তথ্য দিতে বলা হয়েছে।
এর আগে ২০১৬ সালের ডিসেম্বরে জার্মানির বার্লিনে সশস্ত্র হামলার ঘটনায় নিহত হন ১২ জন। 


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি