শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দুলাল নিহত
Published : Friday, 21 February, 2020 at 9:34 PM

ফেনী প্রতিনিধি:
দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দাগনভূঞা উপজেলার দুলাল নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিজ দোকানে খুন হয়েছেন।
বুধবার দক্ষিণ আফ্রিকার কুইন্সটাউন শহরে এ ঘটনা ঘটে। নিহত দুলাল এক ছেলে ও এক মেয়ের জনক। পরিবার সূত্রে জানা গেছে, ওই দিন রাতে আফ্রিকার কুইন্সটাউন শহরে দুলালের দোকানে ঢুকে ২-৩ জন কৃষ্ণাঙ্গ সন্ত্রাসী মালামাল লুট করতে থাকে। এ সময় বাধা দিলে সন্ত্রাসীরা তার মাথায় গুলি করে মালামাল নিয়ে পালিয়ে যায়। আহত দুলালের আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
নিহতের স্বজনরা জানায়, ২০০৮ সালের ডিসেম্বর মাসে ভিটেমাটি বিক্রি করে আফ্রিকায় পাড়ি জমান উপজেলার মাতুভূঞা ইউনিয়নের হীরাপুর গ্রামের মজিব মুন্সি বাড়ির মালেক সর্দারের ছেলে দুলাল। প্রথমে অন্যের দোকানে চাকরি করলেও পরে তিনি নিজেই ব্যবসা শুরু করেন কুইন্সটাউন শহর এলাকায়। দুলালের বাবা মালেক সর্দার বলেন, ছেলেকে হারিয়ে নিঃস্ব হয়ে গেছি। দুলালের স্ত্রী ও দুই সন্তান কী নিয়ে বাঁচবে- এ কথা বলে কান্নায় ভেঙে পড়েন তিনি। দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার বলেন, অফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে একজনের মৃত্যুর খবর পেয়েছি।
দক্ষিণ আফ্রিকা এখন বাংলাদেশিদের জন্য আতঙ্কের দেশে পরিণত হয়েছে। বছরে গড়ে ১৩০ জন বাংলাদেশি খুন হন দেশটিতে। এদের মধ্যে বেশিরভাগই স্থানীয় আফ্রিকানদের হাতে খুন হন। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি