শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
লটারির মাধ্যমে কনস্টেবলদের বদলি
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 22 February, 2020 at 10:03 AM

ঢাকা রেঞ্জে পদায়নকৃত নতুন পুলিশ সদস্যদের লটারির মাধ্যমে বদলি তালিকা তৈরি করা হয়েছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ঢাকা রেঞ্জের সম্মেলন কক্ষে এ লটারি অনুষ্ঠিত হয়। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) এক অফিস আদেশে তাদের তালিকা প্রকাশ করা হয়। পুলিশের ঢাকা রেঞ্জ জানায়, ঢাকা রেঞ্জের অধীনে পদায়নকৃত ৫৩০ নতুন পুলিশ সদস্যদের ১৩ জেলা ও একটি আর‌আর‌এফ ইউনিটে লটারির মাধ্যমে পদায়ন/বদলি করা হয়েছে। এসব টিআরসিগণ পুলিশের বিভিন্ন ট্রেনিং সেন্টার ও একাডেমিতে এ মাসেই প্রশিক্ষণ সমাপ্ত করার কথা রয়েছে।

নতুন পুলিশ সদস্যদের মধ্যে ৪২২ পুরুষ এবং ১০৮ নারী রয়েছেন। উল্লেখ্য যে, টিআরসিগণ (ট্রেইনি রিক্রুট কনস্টেবল) প্রশিক্ষণ সমাপ্ত করে ছাড়পত্রসহ তাহাদের নামের পার্শ্বে বর্ণিত ঢাকা রেঞ্জের উল্লেখিত পুলিশ ইউনিটসমূহে পুলিশ কনস্টেবল হিসেবে যোগদান করবেন। লটারিতে ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত ডিআইজি (অপরাধ) জিহাদুল কবির, অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনাসহ রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি