বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
পাপিয়ার যৌনবাণিজ্যের ক্ষমতাধররা যেকোনো সময় আটক
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Wednesday, 26 February, 2020 at 10:05 AM

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের যৌনবাণিজ্যের হেরেমে যে সব মন্ত্রী ব্যবসায়ী, আমলা, নেতা গেছেন তাদের অনেকেই গোয়েন্দা নজরদারিতে আছেন। পাপিয়াকে আটকের পর বেশকিছু ভিডিও ক্লিপিং উদ্ধার করেছে র‌্যাব। তাতে অনেকের নগ্ন ছবি পাওয়া গেছে। পাপিয়াকে জিজ্ঞাসাবাদেও পাওয়া গেছে তাকে সহায়তাকারী ও তার বারবনিতাদের সঙ্গে মনোরঞ্জনে লিপ্ত প্রভাবশালীদের নাম।

সূত্র জানায়, পাপিয়ার এই যৌনবানিজ্য পাঁচতারকা হোটেলের বাইরেও ছিলো বিস্তৃত। এমনকি অনেক ক্ষমতাধররাও তার নেটওয়ার্কে ঢাকার বাইরেই নয়, ব্যাংককেও মনোরঞ্জন নিতেন। পাপিয়ার অপরাধ বাণিজ্যের নিজের সকল তথ্য গোয়েন্দা কর্মকর্তারা সংগ্রহ করে চূড়ান্ত নিশ্চিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানালে তিনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। এর পরে তাদের নজরবন্দি হলে টের পেয়ে বিদেশে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করে র‌্যাব। সূত্র আরও জানায়, পাপিয়ার হেরেমে যারা গেছেন ও জড়িত তাদের বিষয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হয়েছে। এর পর তাদেরকেও নজরবন্দি রাখা হয়েছে। পাপিয়ার যৌনবাণিজ্যের সহযোগী ক্ষমতাধাররা যে কোনো সময় আটক হতে পারেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি