রবিবার, ২৯ মার্চ, ২০২০
পাপিয়া ঘনিষ্ঠদের কেউ রক্ষা পাবে না
Published : Wednesday, 26 February, 2020 at 9:11 PM

স্টাফ রিপোর্টার ॥
পাপিয়ার বিষয়গুলোকে কেন্দ্র করে চলছে অনেক সমিকরণ। কারা ফেঁসে যাবে কারা বেঁচে যাবে কেউ বলতে পারে না। ইতিমধ্যে আভাস পাওয়া যাচ্ছে যুব মহিলা লীগ কমিটি বাতিল হবে এবং যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা অপু উকিল ও নাজমা শাস্তির আওতায় এসে গেছে। তারা গণভবনে গিয়ে নেত্রীর সঙ্গে দেখা করতে পারেনি। শোনা যাচ্ছে এই দুইজন সব সময়ের জন্য গণভবনে নিষিদ্ধ হবে। অভিযোগ এসেছে পাপিয়ার কমিটিকে অনুমোদন দিতে অপু উকিলরা ব্যাপক দুর্নীতির আশ্রয় নিয়েছিল। প্রথম দিকে পরিষ্কার বুঝা যাচ্ছে অপু উকিলরা নিশ্চিত ভয়াবহ ক্ষতির সম্মুখিন হবে। এরপরে প্রভাবশালী যাদের সঙ্গে পাপিয়ার ঘনিষ্ঠতা ছিল একে একে এরা সবাই আইনের জালে ধরা পড়ে যাবে। ইতিমধ্যেই অনেকেই লোকচক্ষুর অন্তরালে চলে গেছে। কেউ কেউ বিদেশে পাড়ি দেয়ার চিন্তাও করছে। গত দুই দিনে পাপিয়া যাদের ব্যাপারে মুখ খুলেছে এদের বিদেশ গমনে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। পাপিয়া বেশ কিছু প্রভাবশালী ব্যক্তিকে জিম্মি করে ফেলেছে পাপিয়ার বাইরে যাওয়ার ক্ষমতা এদের নাই। কারণ পাপিয়ার হাতে আছে অনেক আপত্তিকর ভিডিও। যেখানে দেখা যাচ্ছে প্রভাবশালীরা অশ্লীল সব কর্মকান্ডে জড়িয়ে আছে। এসব ব্যক্তিদের কাছ থেকে ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। এখন বিভিন্ন পরিবারেও বা পারিবারিক জীবনেও দেখা দিয়েছে অশান্তি। অনেকের স্বামী যে পাপিয়া ঘনিষ্ঠ ছিল স্ত্রীরা তা জেনে ফেলছে এবং পুরো পরিবারই আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে। সব চাইতে ভয়াবহ পরিস্থিতি হচ্ছে পাপিয়ার কারণে শুধু পরিবারই ধ্বংস হচ্ছে না বরং কোন কোন মন্ত্রীও পাপিয়ার জন্য মন্ত্রীত্ব হারাতে বসেছেন। গুজব আছে ইতিমধ্যে অনেকের নাম নেত্রীর হাতে চলে গেছে। নেত্রী যেকোন সময়ে কঠোর সিদ্ধান্তটি ঘোষণা করতে পারেন। রিমান্ডে থাকাকালে পাপিয়ার কাছ থেকে আরো অনেক নাটকীয় তথ্য পাবেন বলে গোয়েন্দারা ধারণা করছে। চঞ্চল্যকর এসব তথ্য বেরিয়ে এলে সমগ্র দেশ অবাগ বিস্ময়ে পরিস্থিতি সব কিছু দেখবেন আর ভাবতে থাকবেন এই জাতির ভবিষ্যত কি?



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি