বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফাঁকা গুলি ছুড়ে টাকা ও গহনা ছিনতাই
Published : Friday, 28 February, 2020 at 5:34 PM

জেলা প্রতিনিধি ॥
খুলনায় ফাঁকা গুলি ছুড়ে তপন দাস (৩৫) নামের এক জুয়েলারি ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ও গহনা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে খুলনার আবু নাসের হাসপাতালের পাশের সড়কে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী তপন দাসের আবু নাসের হাসপাতালের সামনের মোড়ে জননী জুয়েলার্স নামক গহনা বিক্রির একটি দোকান রয়েছে। তপন দাস জানান, রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে তার বাসার (মুজগুন্নীর লেবুতলা মোড়ে এলাকায়) উদ্দেশে রওনা হন। খানিকটা সামনে এসে পৌঁছালে দুদিক দিয়ে দুটি মোটরসাইকেলে চারজন এসে তাকে অবরুদ্ধ করে ফাঁকা গুলি ছোড়ে।
আতঙ্কিত হয়ে পড়লে হাতে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ব্যাগে ৪০ হাজার টাকা, তিন ভরি সোনা, ৩০ ভরি রুপা ছিল বলে জানান তিনি। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, ছিনতাইয়ের ঘটনাটি জানা গেছে। সেখানকার সকলে বলছে গুলির শব্দ শুনেছি। তবে কেও গুলিবিদ্ধ হয়নি। ঘটনাস্থলে আমরা গুলির কোনো আলামতও পায়নি।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি