বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
চুরি হলো শামীম জামানের বাবার দেয়া গুপ্তধন
Published : Monday, 2 March, 2020 at 7:38 PM

বিনোদন ডেস্ক ॥
নির্মিত হয়েছে খন্ড নাটক ‘বাবার উপহার’। তারেক স্বপনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান। প্রধান সহকারী পরিচালক ছিলেন ওসমান অভি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শামীম জামান, তারিক স্বপন, রাশেদ মামুন অপু, রাইসা রিয়া, পাপিয়া মন্ডল, তাহমিনা কৃতিকা প্রমুখ। এ নাটকে প্রথমবার শামীম জামানের বিপরীতে অভিনয় করলেন রাইসা রিয়া। নাটকের গল্পে দেখা যাবে, একজন সচেতন বাবার তিন ছেলে ও এক মেয়ে। বাবা সবসময় চাইতেন তার সন্তানরা হাসিমুখে এক সাথে থাকুক। এক পর্যায়ে বাবা বৃদ্ধ হওয়ার পর মারা যান। তার মৃত্যুর পর বড় ছেলের হাতে একটা সুন্দর উপহার দিয়ে যান। সে উপহারের কথা বড় ছেলে ছাড়া কেউ জানতো না। বাবা মারা যাওয়ার বেশ কিছুদিন পর ছোট দুই ছেলে ভাবতো তার বাবা গুপ্তধন কিছু রেখে গেছেন হয়তো। বড় ভাই তা একাই ভোগ করে। তাদের বাবার একটা উপদেশ ছিল তারা যেন কখনো আলাদা না হয় এবং তাদের মধ্যে কখনো যেন ঝগড়া-বিবাদ না হয়। তাই বাবার কথামতো সব ভাইবোন একসঙ্গেই বসবাস করত। সেজন্য চক্ষুলজ্জায় বড় ভাইকে কিছু জিজ্ঞেস করতে পারে না গুপ্তধনের ব্যাপারে। এদিকে ছোট দুই ভাই তার বাবার গুপ্তধন নিজেদের করে নেওয়ার জন্য বিভিন্ন কৌশল বের করে। তারা সুযোগ নিয়ে অপেক্ষায় থাকে বড় ভাই কখন বাড়ি থেকে বের হয়।
একদিন সুযোগ পেয়ে তারা সেই গুপ্তধন চুরির উদ্দেশ্যে রুমে ঢুকে। পেয়ে যায় প্রত্যাশিত সেই ধন। এরপর গল্পটি বদলে যায় মানবিকতার দিকে।
পরিচালক শামীম জামান জানান, কোনো একটি বেসরকারি চ্যানেলে ‘বাবার উপহার’ নাটকটি শিগগিরই প্রচার হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি