শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
৩ চীনা নাগরিক আসায় রোগী শূন্য হাসপাতাল
Published : Tuesday, 3 March, 2020 at 10:28 PM

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটে তিন চীনা নাগরিকসহ গ্রেপ্তার পাঁচ মাদক চোরকারবারীকে করোনাভাইরাসে আক্রান্ত কি না তা নিশ্চিত হতে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে কড়া পুলিশ প্রহরায় ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর মঙ্গলবার বিকালে কারাগারে পাঠানো হয়েছে।
করোনাভাইরাস সন্দেহে তিন চীনা নাগরিক জেরী (২৬), জ্যাক জিয়া (৩৩), ফু (৩৩) ও তাদের সঙ্গে দুই বাংলাদেশি নারায়ণগঞ্জের হাসনাত (২৮), বাগেরহাটের মোড়েলগঞ্জের রুমন সিকদার (৩২)। সোমবার রাতে বাগেরহাট সদর হাসপাতালে আনার পরপরই অধিকাংশ ভর্তি রোগী আতঙ্কে হাসপাতাল ছেড়ে চলে যায়। মঙ্গলবার বিকালে তিন চীনা নাগরিকসহ গ্রেপ্তার পাঁচ মাদক চোরকারবারীকে কারাগারে পাঠানো হয়েছে এমন খবরে রোগীরা আবার হাসপাতাল বেডে ফিরে এসেছে। বাগেরহাট সদর হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে।
বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. বেলফোর হোসেন জানান, রবিবার গভীর রাতে বিদেশ থেকে অবৈধভাবে আমদানি করা চায়না ব্রান্ডের ৩০০ বেতল মদসহ তিন চীরা নাগরিকসহ পাঁচ মাদক চোরকারবারীকে গ্রেপ্তার করে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন সদর দপ্তরের সদস্যরা। পরে গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে মদসহ মাংলা পোর্ট থানায় হস্তান্তর করা হয়। তাদের আদালতের মাধ্যমে বাগেরহাট কারাগারে পাঠালে কারা কর্তৃপক্ষ এই ৫ আসামি করোনাভাইরাস মুক্ত কিনা তা নিশ্চিত হতে সোমবার রাতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠান। হাসপাতাল কর্তৃপক্ষ তাদের দীর্ঘসময় পরীক্ষা নিরীক্ষা করে নিশ্চিত হয়েছে তাদের কেউই করোনাভাইরাসে আক্রন্ত নয়। এরপরও অধিকতর নিশ্চিত হতে হাসপাতালের করোনাভাইরাস আইসোলেশন ইউনিটে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার পর মঙ্গলবার বিকালে কারাগারে পাঠানো হয়েছে। পর্যবেক্ষণে রাখার পর আজ বিকালে তাদের হাসপাতাল থেকে রিলিজ করে বাগেরহাট কারাগারে পাঠানো হয়েছে। রোগীসহ সাধারণ মানুষদের গুজবে কান না দেওয়ার পরামর্শ দেন এই চিকিৎসক।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি