বৃহস্পতিবার, ০১ অক্টোবর, ২০২০
ফেনীর সোনাগাজীতে মাইক হাতে নেমেছেন ইউএনও অজিত দেব
Published : Saturday, 21 March, 2020 at 7:09 PM

ফেনী প্রতিনিধি ॥
 বিশ্বজুড়ে আতংক সৃষ্টি করেছে করোনা ভাইরাস। এ সংক্রমণের ঝুঁকি কমাতে জনগণের সচেতনতা বৃদ্ধিতে সোনাগাজীতে মাইক হাতে প্রচারণায় নেমেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব। আজ শনিবার (২১ মার্চ) উপজেলার বিভিন্ন বাজারে প্রচারণা করেন তিনি। একই সাথে দ্রব্যমূল্য ও বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন তিনি। ইউএনও জানান, করোনা ভাইরাস পরিস্থিতিতে দ্রব্যমূল্য ও বাজার স্থিতিশীল রাখতে সোনাগাজী বাজার, ওলামা বাজার, মনগাজী বাজার, ভৈরব চৌধুরীর হাট বাজার, সোনাপুর বাজার ও বাদামতলি বাজারে পরিচ্ছন্নতা অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় তিন ব্যক্তিকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসমাগম পরিহার করতে জনসাধারণকে সচেতন করা হয়েছে। পর্যায়ক্রমে সব বাজারে এ অভিযান পরিচালনা করা হবে। বাজার অস্থিতিশীল না করতে ব্যবসায়ীদের সতর্ক করেন তিনি। একইসাথে ক্রেতা সাধারণকে প্রয়োজনের অতিরিক্ত পণ্য না কেনার জন্য অনুরোধ জানান।



সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি