মঙ্গলবার, ০৭ এপ্রিল, ২০২০
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিতে রিজার্ভ ডে র দাবি
Published : Sunday, 22 March, 2020 at 8:13 PM

ক্রীড়া ডেস্ক ॥
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে রিজার্ভ ডে রাখার প্রস্তাব দেবে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই বছরের শেষের দিকে আইসিসি ক্রিকেট কমিটির বৈঠক হবে। সেই বৈঠকেই এই প্রস্তাব দেওয়া হবে।
নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপে বৃষ্টির জন্য ভারত- ইংল্যান্ড ম্যাচ এক বলও খেলা হয়নি। গ্রুপ পর্বের নিরিখে ভারত এগিয়ে থাকায় ফাইনালে চলে যান হরমনপ্রীত কউররা।
তা থেকে শিক্ষা নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন যাতে একই সংস্যার সম্মুখীন হতে না হয়, সেই কারণেই সেমিফাইনালে রিজার্ভ ডে রাখার জন্য প্রস্তাব দেওয়া হবে।
১৮ অক্টোবর থেকে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা। ১৫ নভেম্বর ফাইনাল। ফাইনালের আগে কোনও রিজার্ভ ডে রাখা হয়নি। ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ এক্সিকিউটিভ কেভিন রবার্টস বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটে রিজার্ভ ডে ঢুকতেই পারে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি