বৃহস্পতিবার, ০২ এপ্রিল, ২০২০
ফেনী সদর থানার ওসির বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ করলেন শ্রমিক লীগ নেত্রী
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 22 March, 2020 at 9:47 PM, Update: 22.03.2020 10:21:01 PM

ফেনী সদর থানার ওসি আলমগীর হোসেনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ করেছেন জেলা মহিলা শ্রমিক লীগ নেত্রী মোরশেদা আক্তার মিয়াজী। এ ঘটনায় রোববার (২২ মার্চ ) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ করেন ওই নেত্রী। অভিযোগ সূত্রে জানা যায়, মহিলা শ্রমিক লীগের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠন পরিচালনা করতে গেলে সেখানে সাংসদ নিজাম হাজারী বাধা দেয়। পরে ওই নেত্রীর বাসায় লোক পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় শ্রমিকলীগের মহিলা সভানেত্রী ফেনী সদর মডেল থানায় অভিযোগ করতে গেলে সদর থানার ওসি আলমগীর হোসেন অভিযোগ নেওয়ার আগে  ভুক্তভোগী নেত্রী মোরশেদা আক্তার মিয়াজীর সঙ্গে খারাপ আচরণ করে মানুষিক ভাবে হেনস্তা করে উল্টো হুমকি ধামকি দিয়ে তারপর থানায় সাধারণ ডায়েরি আমলে নেন।

এ ব্যাপারে ভুক্তভোগী মোরশেদা আক্তার মিয়াজী বলেন, সাংসদ নিজাম হাজারীর সংগঠন বর্হিভূত আদেশ না মানায় আমাকে প্রতিনিয়ত হত্যার হুমকি দেয়া হচ্ছে এবং আমার ছবি ব্যাবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে কুরুচিপূর্ণ লিখা পোস্ট দিয়ে আমার মানহানি করে যাচ্ছে। আমি এখন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অভিযোগের বিষয়ে জানতে চাইলে ফেনী মডেল থানার অফিসার্স ইনচার্জ বলেন, মোশের্দা আক্তার যখন অভিযোগ করতে থানায় এসেছেন আমি তার অভিযোগ গ্রহণ করে ইন্সপেক্টর সুজিতকে দিয়েছি তদন্ত করতে। তদন্তের পর অপরাধির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। এখন যদি ওই মহিলা আমার বিরুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অভিযোগ করেন সেটাও আইনি প্রক্রিয়ায় হবে।


সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি