বুধবার, ২৭ মে, ২০২০
নির্বাচক হওয়ার খবর নিজেই জানেন না রাজ্জাক!
Published : Monday, 23 March, 2020 at 8:45 PM

ক্রীড়া ডেস্ক ॥
হঠাৎ গুঞ্জন, খেলোয়াড়ী জীবন শেষে নির্বাচক হচ্ছেন আব্দুর রাজ্জাক। একটি জাতীয় দৈনিকে এমন খবর প্রকাশিত হয়েছে আজ। সে খবরের সূত্র ধরে কয়েকটি অনলাইনে তা ফলাও করে প্রচারিতও হয়েছে। যেখানে বলা হয়েছে, ‘এ বছর প্রিমিয়ার লিগ খেলেই খেলোয়াড়ী জীবনের ইতি টানবেন আব্দুর রাজ্জাক। এরপর জাতীয় দলের নির্বাচক হয়ে যাবেন এবং তাকে নাকি জাতীয় দলের নির্বাচক হবার প্রস্তাবও দেয়া হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে যে , দীর্ঘদিন ধরে তিন সদস্যর নির্বাচক কমিটিতে কাজ করে যাচ্ছেন দুইজন; মিনহাজুল আবেদিন নান্নু আর হাবিবুল বাশার সুমন। এখন তৃতীয় কাউকে দায়িত্ব দেয়ার কথা ভাবছে বিসিবি। এ কারণেই ক্রিকেট অপারেশন্স কমিটির পক্ষ থেকে নাকি হাবিবুল বাশারকে দায়িত্ব দেয়া হয় আব্দুর রাজ্জাকের সাথে কথা বলে সব কিছু ঠিক করতে । যেহেতু নির্বাচক কমিটিতে দু’জন সদস্য কাজ করে যাচ্ছেন। আরেকজন থাকার কথা। সে আলোকে রাজ্জাকের মত সিনিয়র ক্রিকেটার প্রায় ২০ বছর ধরে, যিনি দেশের ক্লাব ও প্রথম শ্রেণীর ক্রিকেটের সাথে জড়িত, তার নাম প্রস্তাব করা হতেই পারে। এমন ভেবে আসলে দেশের ক্রিকেট ইতিহাসের সব সময়ের অন্যতম সেরা ও সফল বাঁ-হাতি স্পিনারের সাথে যোগাযোগ করে মিললো অন্য খবর, ‘আচ্ছা! বিসিবি থেকে না আপনাকে জাতীয় দলের নির্বাচক হবার প্রস্তাব দেয়া হয়েছে! এমন সুখবর পেয়ে আপনার প্রতিক্রিয়া কি?’মুঠোফোনে জাগো নিউজের  এমন প্রশ্ন শুনে রীতিমত বিস্মিত ও হতভম্ব রাজ্জাক! ‘আমার কাছে নির্বাচক হওয়ার অফার এসেছে! কই, আমি নিজেই জানি না! সাংবাদিকরা কেমনে জানলেন?’ কিন্তু প্রতিবেদনে তো আপনার উদ্বৃতি দিয়ে বলা আছে বিষয়টা সম্পর্কে। রাজ্জাক বলেন, ‘এটা কোন কথা হলো? না না আমি কোনরকম অফার পাইনি বোর্ডের কাছ থেকে। আমাকে ফোন করে জানতে চাওয়া হয় আপনার সামনে অফার আছে নির্বাচক হবার। যদি এমন প্রস্তাব আসে, তাহলে কি করবেন? আমি বলেছি এখনতো লিগ খেলছি। সত্যিই যদি এমন কোন প্রস্তাব আসে তাহলে অবশ্যই ভেবে দেখবো। এরপর রাজ্জাক বলেন, ‘কিন্তু আসল ও শেষ কথা হলো আমিতো এখন পর্যন্ত কোন প্রস্তাব হইনি। বোর্ডের পক্ষ থেকে আমাকে নির্বাচক হবার কোন অফার করা হইনি। এদিকে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর অপর নির্বাচক হাবিবুল বাশার সুমনও জানিয়েছেন, তারা এ ব্যাপারে কিছুই জানেন না।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি