বুধবার, ২৭ মে, ২০২০
প্রিমিয়ার লিগ জয়ের দাবিদার লিভারপুল: রুনি
Published : Tuesday, 24 March, 2020 at 8:41 PM

ক্রীড়া ডেস্ক ॥
চলতি মাসের শুরুতে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় যখন প্রিমিয়ার লীগের খেলা স্থগিত ঘোষনা করা হয়েছিল তখন প্রতিদ্বন্দ্বি ক্লাবগুলোর সঙ্গে ২৫ পয়েন্টের ব্যবধান নিয়ে তালিকার শীর্ষে ছিল জার্গেন ক্লপের লিভারপুল। ২০১৯/২০ মৌসুমের খেলা কখন ফের শুরু হবে তা জানা নেই কারো। এখন এই টুর্নামেন্টই বাতিল ঘোষণার দাবী উঠেছে। ডার্বির কোচ ও খেলোয়াড় হিসেবে যুক্ত হওয়া তারকা স্ট্রাইকার ওয়েন রুনি মনে করেন ১৯৯০ সালের পর প্রথম শিরোপার পথে এগিয়ে যাওয়া রেডসদের শিরোপা বঞ্চিত করা কোন ভাবেই উচিৎ নয়। দ্য টাইমসকে রুনি বলেন, ‘লিভারপুল প্রিমিয়ার লীগ জয় করবে। আর এই মুহুর্তে আপনি ভাবতে পারেন এভারটনের একজন ভক্ত আমাকে ফোন করে বলছেন এই মৌসুমটি বাতিল করা উচিৎ। যেহেতু ম্যানচেস্টার ইউনাইটেডে দীর্ঘ ১৩ বছর কাটিয়েছি, পরে এভারটনেও খেলেছি, তাই কেউ মনে করতেই পারে এমন কথায় আমি সমর্থন দেব। কিন্তু না, লিভারপুল দারুন খেলছে। তারা প্রচুর কাজ করেছে। শিরোপার দাবীদার তারাই। একবার ভাবুনতো ৩০ বছর শিরোপা খরার পর এমন দুর্দান্তভাবে ফিরে এসেই এ রকম একটি বাজে পরিস্থিতি। এখন সঠিক সিদ্ধান্ত হবে এই মৌসুমটি শেষ করার চেস্টা করা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি